YouTube Video Marketing For
31 students

আপনি এখন আমার এই লেখাটি পড়ছেন তার মানে আপনি ইউটিউব মার্কেটিং কোর্স করতে আগ্রহী , স্বাগতম আপনাকে আমার YouTube Video Marketing for Earnings Guarantee কোর্স এ অনেকেই প্রশ্ন করে ভাইয়া ইউটিউব মার্কেটিং আসলে কি? সহজ কথায় ইউটিউব এ ভিডিও আপলোড করে অর্থ উপার্জনের একটি সহজ মাধ্যম। তার অর্থ আবার এটা ভাববেন না যে এই কোর্সে আমি আপনাকে এমন কিছু ম্যাজিক শিখিয়ে দেবো তাতে আপনি রাতারাতি বড়লোক হয়ে যাবেন, যদি এমন টা ভেবে থাকেন তাহলে প্লিজ আপনি এই কোর্সে জয়েন করবেন না, ইগনোর করবেন। এখানে আমি আপনাকে শেখাব কিছু রিয়েল মেথড, যেটার পিছনে কঠোর পরিশ্রম দিলেই আপনি প্রতিমাসে ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারেন। এই কোর্সে আমাদের টার্গেট থাকবে প্রতিমাসে ৩০০ থেকে ৫০০ ডলার ইনকামের সিস্টেম দেখানো হবে, তবে তার জন্য আপনাকে অবশ্যই ৩ থেকে ৪ মাস আমার দেখানো নিয়ম অনুযায়ী কাজ করে জেতে হবে ।

::::::::::::::::: ইউটিউব ভিডিও মার্কেটিং কোর্স এর বিষয় সমুহ ::::::::::::::::::::

▶️ ইউটিউব মার্কেটিং পরিচিতি

▶️ চ্যানেল তৈরী, সেটাপ, টপিক রিসার্চ

▶️ ইউটিউবে ভিডিও র‍্যাংকিং ফর্মূলা কি কি বিস্তারতি আলোচনা

▶️ ভিডিও টাইটেল তৈরী কিভাবে করলে ভাল রেজাল্ট পাওয়া যায়

▶️ হাই-কনভার্টিং ভিডিও তৈরী করার কৌশল সমুহ

▶️ ভিডিও মেকিং এর বেসিক টু এডভ্যান্স

▶️ টুডি ভিডিও মেকিং সিস্টেম এবং সাথে রিয়েল লাইফ ইফেক্ট

▶️ ভিডিও এডিটিং সিস্টেম এর বিস্তররিত

▶️ ইউটিউবের জন্য ভিডিও এসইও, ট্যাগ, ডেসক্রিপশন

▶️ হাই-কনভার্টিং ভিডিও থাম্বনেইল তৈরী কৌশল

▶️ ইউটিউব ভিডিও র‍্যাংকিং বাড়াতে ভিডিওর মার্কেটিং স্ট্র্যাটেজি

▶️ ১-২ মিনিটে ভিডিও র‌্যাংকিং করে আপনার কাংক্ষিত ফলাফল বের করে আনা

▶️ ৬০ দিনের মধ্যে মিনিমাম ১০-১৫ কে সাবস্ক্রাইবার বানানোর কৌশল

▶️ আরও নতুন নতুন কিছু এড হবে ……………….

 

কিছু সাধারণ প্রশ্ন

কেন আমার কাছে শিখবেন

বাংলাদেশে এমন এমন অনেক বড় বড় প্রতিষ্ঠান আছে যেখানে আমার থেকে অনেক অভিজ্ঞ টিচার্ আছেন, আমি আপনাদেরকে বলি আপনার যেখানে ভাল লাগে সেখান থেকে শিখুন তবে যে সবসময় কাজ করছে ইউটিউব নিয়ে এমন কারও কাছ থেকে শিক্ষুন। আপনারা জানেন ইউটিউব ২ দিন পর পর নতুন নতুন নিয়ম নিয়ে আসে আর তাতে সৃষ্টি হয় নতুন নতুন সমস্যা , কিন্তু যেহেতু আমি নিজেই কাজ করি তাই আমি খুব ভালো ভাবে জানি ইউটিউবে কাজ করতে গেলে আপনি সঠিক কি কি সমস্যার পরবেন এর তার সমাধান কি কারন আমি কাজ করতে গিয়ে সকল সমস্যা ফেস করেছি এবং তার সমাধান ও করেছি , হয়তো এখন বুঝতে পারছেন কেন আপনি আমার কাছে শিখবেন ।

কোর্সটি কারা কারা শিখতে পারবে ?

আমার মনে হয় ইউটিউব এমন একটা প্লাটফর্ম এখেন সবাই কাজ করতে পারেন , ধরে নিলাম আপনি একজন গৃহিণী , সারা দিনে আপনি ২ ঘণ্টা ফ্রি সময় পান , আপনি সেই সময় দিয়েই কিন্তু ইউটিউব মার্কেটিং শিখতে পারেন , এর তাছাড়া ইউটিউব এমন একটা জায়গা এখানে সব পেশার মানুষের জন্য আছে আলাদা আলদা কাজ , তবে আমি সবার জন্য আমি বেশি চেষ্টা করব ইউনিক জিনিশ নিয়ে সবাই কাজ করতে পারবে তেমন কিছু দেবার জন্য, কারন আমি জানি একজন মানুষ কি চায় এবং গ্যারান্টি দিয়ে বলতে পারি আমাদের এই কোর্স থেকে সে তার সব কিছুই পাবে ।

কোর্সটি করতে কি কি লাগবে ?

তেমন কিছুই না সুধু একটা কম্পিউটার সাথে ইন্টারনেট , চাইলে আপনি আপনার হাতে থাকা স্মার্ট ফোনে ও শিখতে পারেন , আমার পার্সোনাল অনেক ছাত্র আছে যারা মোবাইল দিয়ে কাজ শিক্ষে এবং কাজ করে, তবে সবকাজ মোবাইল দিয়ে করা পসিবল না তাই পিসি লাগবে কাজ করার সময় তবে শিক্ষার জন্য মোবাইল দিয়ে পসিবল । তাই চাইলে আপনি ও সেটা পারবেন । আবার অনেকে বলে ভাইয়া আমি ভালো ইংলিশ জানিনা আমি কি পারবো ? অবশ্যই পারবেন কারন এখেনে ইংলিশ এর তেমন কোন প্রয়োজন নেই , আমরা সব কিছু আপনাকে বাংলাতে শেখাবো এবং আপনি যে কাজ করবেন সেখানে আপনি ইংলিশ পড়তে ও বুঝতে পারলেই হবে ।

কোর্স করলে কি ভাবে আয় হবে ?

মনে করুন আপনি ওয়েব ডিজাইন শিখলেন তাহলে কিন্তু আপনাকে Upwork বা ফাইভারে গিয়ে কাজ করতে হবে , আপনি যেটাই শিখেন না কেন আপনাকে কোন না কোন প্লাটফর্মে গিয়ে কাজ করতে হবে কিন্তু ইউটিউব এমন একটা প্লাটফর্ম আপনি ইউটিউবের কাজ শিখে ইউটুবেই কাজ করতে পারবেন , অন্য কোন প্লাটফর্ম গিয়ে কাজ করা লাগেব না , ইউটিউব থেকে সাধারণত অনেক ভাবে ইনকাম করা জায় , ভিডিওতে এড বসিয়ে , অ্যাফিলিয়েট করে, সিপিএ করে , নিচের প্রডাক্ট সেল করে, স্পন্সরশীপ থেকে এ ছাড়া আরও অনেক ওয়ে আছে তবে আমি আপনাদের শিক্ষাব অ্যাফিলিয়েট মাকেটিং এবং নিজের প্রডাক্ট সেল করে কিভাবে আপনি সফল হতে পারেন ।

 

কোর্সটি করতে কোথায় আসতে হবে ??

আপনাকে কোথাও আসা লাগবে না , কারন আমাদের এটি অনলাইন কোর্স , আপনি বাসায় বসেই সব কিছু শিখতে পারবেন , প্রয়োজন বোধ্যে আপনি কোর্সের ক্লাস গুলা আপনার কাছে রেখে দিতে পারবেন , যাতে কাজ করতে সুবিধা হয়। আর তার সাথে আমাদের সাপোর্ট টিম আছে যারা অনলাইন আপনাকে ২৪ ঘণ্টা সাহায্য করবে । আশা করি সাপোর্ট নিয়ে কোন সমস্যা হবে না আর আমার সাপোর্ট যে নিয়েছে সেই জানে আমি কিভাবে সাপোর্ট দিয়ে থাকি ।

আমি দেশের বাহিরে থাকি আমি কি কোর্সটি করতে পারবো ?

হা অবশ্যই পারবেন , আগেই বলছি আমাদের এটা অনলাইন কোর্স , তাই আপনি পৃথিবীর যেখানেই থাকেন না কেন সেখান থেকে ক্লাস করতে পারবেন । আমার অলরেডি কিছু স্টুডেন্ট আছে যারা চায়না, সৌদি, বেলজিয়াম, এবং মালায়েশিয়া থেকে ক্লাস করে যাচ্ছে । আর কোন সমস্যা হলে আমরা তো আছি ।

কোর্সটি করতে কতো দিন সময় লাগবে ?

আমাদের এই কোর্সটি শেষ করতে ‍সব্বোর্চ্চ ১ মাসের বেশি লাগবে না কারন অর্ধেক ভিডিও আপনি এখনী পেয়ে যাবেন আর বাকি ভিডিও আগামী মাসের মধ্যে পেয়ে যাবেন । আর মাঝে মাঝে আপডেট ভিডিও আসতে থাকবে ।

Instructor

0.00 average based on 0 ratings

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%
৳12,000.00

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *